বিসিএস (ট্যাক্স) একাডেমি বিসিএসটিএ চাকরির বিজ্ঞপ্তি 2023 bcsta.teletalk.com.bd Government Jobs Circular 2023

বিসিএস (ট্যাক্স) একাডেমি বিসিএসটিএ চাকরির বিজ্ঞপ্তি 2023 bcsta.teletalk.com.bd Government Jobs Circular 2023


বিসিএস (ট্যাক্স) একাডেমি বিসিএসটিএ চাকরির বিজ্ঞপ্তি 2023 bcsta.teletalk.com.bd Government Jobs Circular 2023



BCSTA চাকরির বিজ্ঞপ্তি 2023 অফিসিয়াল ওয়েবসাইট www.bcstaxacademy.gov.bd এবং bcsta.teletalk.com.bd এ প্রকাশিত হয়েছে। বিসিএস (ট্যাক্স) একাডেমির চাকরির বিজ্ঞপ্তি 2023 হল বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 এর মধ্যে একটি। যারা বিডিতে সরকারি চাকরি পেতে চান তাদের জন্য www.bcstaxacademy.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 সেরা হবে। সুতরাং, আপনি যদি BCSTA এ কাজ করতে আগ্রহী হন, তাহলে আপনি bcsta.teletalk.com.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। আসুন bcsta.teletalk.com.bd জব সার্কুলার 2023 অনুসারে আরও বিশদ জানি।


BCSTA জব সার্কুলার 2023

শিক্ষিত যোগ্য ব্যক্তিদের জন্য BCSTA চাকরির বিজ্ঞপ্তি 2023 8 জানুয়ারী 2023 প্রকাশিত হয়েছে। এই BCSTA সার্কুলার 2023 এর মাধ্যমে 15 টি পদের জন্য মোট 49 জনকে নিয়োগ দেওয়া হবে। অনলাইন আবেদন 9 জানুয়ারী 2023 সকাল 9 টায় শুরু হবে এবং 31 জানুয়ারী 2023 বিকাল 5 টায় শেষ হবে। যোগ্য আগ্রহী প্রার্থীরা তাদের BCSTA চাকরির আবেদনপত্র BCSTA teletalk com bd ওয়েবসাইটে http://bcsta.teletalk.com.bd জমা দিতে পারেন।


বিসিএস (ট্যাক্স) একাডেমি চাকরির বিজ্ঞপ্তি 2023


বিসিএস (ট্যাক্স) একাডেমি চাকরির বিজ্ঞপ্তি 2023 http://bcsta.teletalk.com.bd-এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির প্রস্তাব দেয়। বিসিএস (ট্যাক্স) একাডেমি (বিসিএসটিএ) চাকরির বিজ্ঞপ্তি 2023 বেকারদের জন্য একটি দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ। বিসিএস ট্যাক্স www.bcstaxacademy.gov.bd চাকরির সার্কুলার 2023-এর জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে।


BCSTA চাকরির সার্কুলার 2023 সরকারি সেক্টরে সম্মানজনক চাকরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ। bcsta.teletalk.com.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। বিসিএস (ট্যাক্স) একাডেমির (বিসিএসটিএ) অধীনে কাজ করুন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। সুতরাং, আপনি যদি BCSTA চাকরির আবেদন করতে আগ্রহী হন, তাহলে BCS ট্যাক্স চাকরির বিজ্ঞপ্তি 2023 এর বিশদটি পড়ুন।


BCSTA চাকরির বিজ্ঞপ্তি 2023 এক নজরে


কাজের সংক্ষিপ্ত বিবরণ:

সংগঠন: বিসিএস (ট্যাক্স) একাডেমি (বিসিএসটিএ)।

পোস্ট বিভাগ: 15.

মোট শূন্যপদ: 49টি।

কাজের ধরন: ফুল টাইম

বেতন স্কেল: 8250 – 30230 টাকা।

চাকরির শ্রেণী: সরকারি চাকরি।

প্রকাশিত: 8 জানুয়ারী 2023।

আবেদন শুরুর তারিখ: 9 জানুয়ারী 2023 সকাল 9 টায়।

আবেদনের শেষ তারিখ: ৩১ জানুয়ারি ২০২৩ বিকাল ৫টা।

কীভাবে আবেদন করবেন: BCSTA চাকরির বিজ্ঞপ্তি bcsta.teletalk.com.bd এ অনলাইনে আবেদন করুন।








BCSTA জব সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য


BCSTA চাকরির পোস্টের নাম এবং শূন্যপদের বিবরণ

সম্প্রতি, বিসিএস (ট্যাক্স) একাডেমি (বিসিএসটিএ) নতুন কর্মচারী নিয়োগের জন্য স্মার্ট, মেধাবী, উদ্যমী এবং শিক্ষিত লোকদের সন্ধান করছে। BCSTA জব সার্কুলার 2023 অনুসারে, তারা 15 টি পদের জন্য মোট 49 জনকে নিয়োগ করবে।


BCSTA জব সার্কুলার 2023 পিডিএফ/ইমেজ


বিসিএসটিএ জব সার্কুলার 2023 পিডিএফ আনুষ্ঠানিকভাবে বিসিএস (ট্যাক্স) একাডেমি কর্তৃপক্ষ প্রকাশ করেছে। আমরা এই নিবন্ধে বিসিএস ট্যাক্স চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ ফাইল সংযুক্ত করেছি। এছাড়াও, আমরা নীচে BCSTA সার্কুলার 2023 ছবি/ছবি অন্তর্ভুক্ত করেছি।


  • সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ৮ জানুয়ারি ২০২৩
  • অনলাইন আবেদন শুরুর তারিখ: 9 জানুয়ারী 2023 সকাল 9:00 এ
  • আবেদনের শেষ তারিখ: 31 জানুয়ারী 2023 বিকাল 5:00 এ
  • আবেদনের পদ্ধতি: অনলাইন
  • অনলাইনে আবেদন করুন: bcsta.teletalk.com.bd



BCSTA জব সার্কুলার 2023 PDF ডাউনলোড

বিসিএস (ট্যাক্স) একাডেমি www.bcstaxacademy.gov.bd এবং bcsta.teletalk.com.bd-এ BCSTA চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF প্রকাশ করেছে। আপনার সুবিধার জন্য, আমরা PDF ফাইলটি ডাউনলোড করেছি এবং এখানে BCSTA সার্কুলার 2023 PDF ডাউনলোড লিঙ্ক সংযুক্ত করেছি।


BCSTA চাকরির আবেদনের পদ্ধতি

বিসিএসটিএ টেলিটক চাকরির বিজ্ঞপ্তি 2023 হল একটি সুবর্ণ কর্মজীবনের সুযোগ এবং বাংলাদেশে সরকারি চাকরি পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ। তাহলে, আপনি কি BCSTA চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে চান? আমরা এখানে আলোচনা করেছি কিভাবে bcsta.teletalk.com.bd চাকরির সার্কুলার 2023 এর জন্য আবেদন করতে হবে।


এখন প্রশ্ন হল কিভাবে আবেদন করবেন। BCSTA চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন বেস। সুতরাং, সমস্ত আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা সহজেই অনলাইনে আবেদন করতে পারেন BCSTA teletalk com bd অফিসিয়াল ওয়েবসাইট যা হল http://bcsta.teletalk.com.bd।


bcsta.teletalk.com.bd ধাপে ধাপে প্রক্রিয়া প্রয়োগ করুন

বিসিএস (ট্যাক্স) একাডেমি বিসিএসটিএ চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশে সরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগ। সুতরাং, আপনি যদি BCSTA টেলিটক জব সার্কুলার 2023-এর জন্য bcsta.teletalk.com.bd-এ আপনার চাকরির আবেদন জমা দিতে চান, নিচের ধাপগুলি অনুসরণ করুন:


প্রথমত, BCSTA teletalk com bd ওয়েবসাইটে যান: bcsta.teletalk.com.bd।

"আবেদন ফর্ম" এ ক্লিক করুন।

আপনি যে পদের জন্য আবেদন করতে চান তা নির্বাচন করুন।

"পরবর্তী" বোতামে ক্লিক করুন।

আপনি alljobs.teletalk.com.bd এর প্রিমিয়াম সদস্য হলে, "হ্যাঁ" নির্বাচন করুন। অন্যথায়, "না" নির্বাচন করুন।

এখন BCSTA চাকরির আবেদনপত্র খুলবে।

আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করুন এবং পরবর্তী ধাপে যান।

আপনার সাম্প্রতিক রঙিন ছবি এবং স্বাক্ষর ফটো আপলোড করুন।

তারপর "আবেদন জমা দিন" বোতামে ক্লিক করুন।

অবশেষে, আপনার BCSTA আবেদনকারীর কপি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট নিন।

আবেদন ফি প্রদানের পদ্ধতি

আবেদনকারীরা BCSTA অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার ৭২ ঘণ্টার মধ্যে যেকোনো টেলিটক প্রিপেইড সিম থেকে মাত্র 2টি SMS পাঠিয়ে BCSTA চাকরির আবেদনের ফি পরিশোধ করতে পারবেন। আবেদন ফি পরিশোধ করতে নিচের এসএমএস ফরম্যাট অনুসরণ করুন।


BCSTA অ্যাডমিট কার্ড

বিসিএসটিএ প্রবেশপত্র ইস্যু হয়ে গেলে, প্রার্থীদের তাদের মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে। প্রার্থীরা তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে http://bcsta.teletalk.com.bd এর মাধ্যমে BCSTA অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।


BCSTA চাকরি পরীক্ষার তথ্য

সকল পদের জন্য BCSTA লিখিত পরীক্ষা এবং ভাইভা পরীক্ষা নেওয়া হবে। তবে কিছু পদে ভাইভা পরীক্ষার আগে ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। সুতরাং, BCSTA চাকরির বিজ্ঞপ্তি 2023-এর নিয়োগ পরীক্ষা 3টি পর্যায়ে হবে।


লিখিত পরীক্ষা

ব্যবহারিক পরীক্ষা (যেখানে প্রযোজ্য)

ভাইভা পরীক্ষা।

BCSTA পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা, ফলাফল

কর্তৃপক্ষ BCSTA পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং ফলাফল অফিসিয়াল ওয়েবসাইট www.bcstaxacademy.gov.bd-এর নোটিশ বোর্ডে প্রকাশ করবে। এছাড়াও আপনি BCSTA পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা এবং BCSTA পরীক্ষার ফলাফল 2023 পিডিএফ আমাদের BD সরকারি চাকরির নেট ওয়েবসাইটে পেতে পারেন।


আমরা বিসিএসটিএ চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং বিসিএস ট্যাক্স চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি যে www.bcstaxacademy.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি BCSTA সার্কুলার 2023 সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় কমেন্ট বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।


বিসিএসটিএ চাকরির সার্কুলার 2023 যারা বিডিতে সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি বিসিএস (ট্যাক্স) একাডেমি চাকরির বিজ্ঞপ্তি 2023-এর মতো আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়তে চান, তাহলে সরকারি চাকরির বিভাগটি দেখুন। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইটে সাম্প্রতিক ব্যাঙ্ক জব সার্কুলার 2023 এবং কোম্পানি জব সার্কুলার 2023 পড়তে পারেন।







Post Related Things: চাকরির খবর, চাকরির খবর ২০২৩, চাকরির পত্রিকা আজকের, আজকের চাকরির খবর, আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা, চাকরির খবর, bd govt jobs, all jobs bd newspaper, চাকরির খবর ২০২৩ সরকারি, সরকারী চাকরির খবর, চাকরির খবর প্রথম আলো, চাকরির বাজার, আজকের চাকরির খবর, চাকরির ডাক, চাকরির পত্রিকাআজকের, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, নিয়োগ বিজ্ঞপ্তি 2023, daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২৩ সরকারি, চাকরির খবর ২০২৩, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির খবর.com, সাপতাহিক চাকরির খবর.com, সপ্তাহিক চাকরির খবর

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url