ওনলাইন থেকে কাজ করার জন্য সেরা মাইক্রো জব সাইটের তালিকা । Best Micro Jobs Sites List for Working From Home

আপনি কি খুব দ্রুত অনলাইনে অর্থ উপার্জন করতে চান?

কিন্তু একটি নির্দিষ্ট অনলাইন কাজে আপনার কোন দক্ষতা নেই।

চিন্তা করবেন না। আমি বাড়ি থেকে কাজ করার জন্য একটি সহজ উপায় এবং বিশ্বস্ত সেরা মাইক্রো জব সাইটের তালিকা শেয়ার করতে যাচ্ছি।


অনেক বিশ্বস্ত ফ্রিল্যান্সিং সাইট রয়েছে যেখানে আপনি কাজ করতে পারেন এবং প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। কিন্তু আপনার প্রয়োজন নির্দিষ্ট দক্ষতা যেমন সফটওয়্যার ডেভেলপমেন্ট, ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, এসইও ইত্যাদি। এবং চাকরিতে বিড করতে হবে।


অন্যদিকে, কিছু অনলাইন মাইক্রো জব সাইটগুলিতে, আপনার সেই জিনিসগুলির প্রয়োজন নেই।


সুতরাং, যারা খুব দ্রুত অর্থ উপার্জন করতে চান তাদের জন্য এটি খুব সহজ। আমি এখানে ধাপে ধাপে নির্দেশিকা দিচ্ছি।


মাইক্রো জব কি? What's Micro Job ?


মাইক্রো জব কোন কাজ নয়। কারণ প্রত্যেক কর্মী যে কোন কোম্পানি বা ব্যক্তির কর্মচারী হিসেবে কাজ করে।


কিন্তু মিনি জব বা মাইক্রো জব সেক্টরে আপনাকে ঠিকাদার হিসেবে কাজ করতে হবে।


এটি একটি সম্পূর্ণ স্বাধীন কাজ। ওয়ার্ক প্রোভাইডাররা যেকোন অনলাইন মাইক্রো জব সাইটে নির্দিষ্ট কাজ দেয় এবং ঠিকাদার বা কর্মীরা সেই সাইট থেকে কাজটি করে।


সেখানে আপনাকে নিয়োগকর্তাদের সাথে যোগাযোগ বা ফ্রিল্যান্সিং চাকরির মতো অন্যদের সাক্ষাৎকার নেওয়ার প্রয়োজন নেই। সুতরাং, এটি অবশ্যই আপনার জন্য একটি সহজ এবং স্বাধীন কাজ।


মাইক্রো জব সাইটগুলিতে কি ধরণের টাস্ক পাওয়া যায়? What's Type Of Tasks Have Available On Micro Jobs Sites?


মাইক্রো জব সাইটগুলিতে অনেক ধরণের ছোট কাজ পাওয়া যায়। আপনি একটি ছোট কাজ করেন, এবং আপনি একটি ছোট পরিমাণ পাবেন।

তবে একটি সাধারণ কাজ সম্পূর্ণ করতে আপনার বেশি সময় লাগবে না, আপনি 1 - 3 মিনিটের মতো অল্প সময়ের মধ্যে একটি কাজ সম্পূর্ণ করতে পারেন।

আপনি প্রতিদিন প্ল্যাটফর্মে একটি বিশাল কাজ করতে পারেন। আপনি একটি বড় পরিমাণ জেনারেট করতে পারেন.

কাজগুলি হল অ্যাকাউন্ট তৈরি করা, ভিডিও ডাউনলোড করা, ভিডিওগুলিতে লাইক এবং মন্তব্য করা, ফেসবুকে লাইক তৈরি করা এবং নির্দিষ্ট পোস্টে মন্তব্য, পর্যালোচনা, সমীক্ষা, অ্যাপ্লিকেশন পরীক্ষা, গবেষণা অধ্যয়ন, বিষয়বস্তু মূল্যায়ন, বিষয়বস্তুর তুলনা, ডেটা ট্যাগিং এবং অন্যান্য ধরণের ছোট ছোট কাজ। মাইক্রো-জবস প্ল্যাটফর্মে উপলব্ধ।



25টি বিশ্বস্ত সেরা মাইক্রো জব সাইটের তালিকা 
    25 Trusted Best Micro Jobs Sites List



আমি কিছু বিশ্বস্ত এবং ভাল মাইক্রো জব সাইট নিয়ে গবেষণা করেছি যেখানে আপনি আত্মবিশ্বাসের সাথে কাজ করতে পারেন এবং অর্থ উপার্জন করতে পারেন।





ySense হল অন্যতম সেরা মাইক্রো জব ওয়েবসাইট। এটি একটি আমেরিকান ভিত্তিক কোম্পানি বা মাইক্রো জব সাইট। যাইহোক, এটি একটি বিশ্বব্যাপী অনলাইন সম্প্রদায়, এবং লোকেরা এখানে বিশ্বব্যাপী কাজ করে। বিভিন্ন ধরনের কাজ করতে হয়। আপনি জরিপ, পণ্যের অফার চেষ্টা করে, অ্যাপ ডাউনলোড করে, ইত্যাদির মাধ্যমে দ্রুত অর্থ উপার্জন করতে পারেন। আপনি আপনার পরিষেবা বিক্রি করতে পারেন এবং বাড়িতে মাইক্রো কাজ করতে পারেন।

তাছাড়া, ySense আপনাকে তাদের রেফারেল বা অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান করার প্রস্তাব দিচ্ছে। আপনি 30% এর বেশি আয় করতে পারেন। যাইহোক, পেমেন্ট সিস্টেম উত্তোলন করা খুব সহজ। যদিও কখনও কখনও এটি পরিশোধ করতে অনেক সময় নেয়। কিন্তু এটি অন্যতম সেরা অনলাইন মাইক্রো জব সাইট।

সর্বনিম্ন পেমেন্ট: $5

পেমেন্ট পদ্ধতি: Payoneer, PayPal, Skrill




--------------------------------------------------------------------------------------------------------------------------








উত্তরদাতা হল সেরা অর্থপ্রদানকারী মাইক্রো জব সাইট। যদিও এটি অন্যদের থেকে আলাদা মাইক্রো জব সাইট। উত্তরদাতা একটি অনলাইন জরিপ প্ল্যাটফর্ম। যাইহোক, এটি অন্যান্য জরিপ সাইটগুলির তুলনায় গবেষণা অধ্যয়নের জন্য একটি উচ্চ অর্থ প্রদান করে। সুতরাং, আপনি যদি জরিপ কাজগুলিতে ভাল হন, তাহলে আজই উত্তরদাতা যোগ দিন।

ঐটাই বলতে হবে; সক্ষম সার্ভেয়ার খুঁজছেন কোম্পানি শত শত আছে. আপনাকে কাজের জন্য অপেক্ষা করতে হবে না। একজন ভালো সার্ভেয়ার দূর থেকে এক ঘণ্টায় $60 - $100 এর বেশি আয় করতে পারে। তাছাড়া উত্তরদাতা হল সবচেয়ে বিশ্বস্ত মাইক্রো জব সাইট। তারা আপনার প্রতিটি সমীক্ষায় 5% কমিশন কেটে নেয়।
সর্বনিম্ন পেমেন্ট: $20

পেমেন্ট পদ্ধতি: পেপ্যাল





-----------------------------------------------------------------------------------------------------------------------------










পিকোওয়ার্কার্স হল ইউএসএ ভিত্তিক মাইক্রো জবস ওয়েবসাইট। যাইহোক, এটি সবচেয়ে বিশ্বস্ত এবং সেরা মাইক্রো জব সাইটগুলির মধ্যে একটি। কর্মরত পিকোওয়ার্কারদের কিছু লোক ভয় পায়। কারণ তারা ভেবেছিল পিকোওয়ার্কার্স একটি স্ক্যাম ওয়েবসাইট। কিন্তু আপনি যখন Picoworkers এর প্রকৃত সদস্যদের রিভিউ চেক করেন, তখন আপনি সত্যটি জানতে পারবেন। তাই, আমরা গভীর গবেষণার পর পিকোওয়ার্কারদের সেরা মাইক্রো জব সাইটের তালিকায় রাখি।

তাছাড়া, Picoworkers সাইন আপ করা এবং মাইক্রো-জব পাওয়া খুবই সহজ। আপনার প্রোফাইল যাচাই করার কারণে প্রথম প্রত্যাহার করতে প্রায় 5-7 দিন সময় লাগে। তাই, Picoworkers সবার জন্য একটি নিখুঁত অনলাইন মাইক্রো জব সাইট।


সর্বনিম্ন পেমেন্ট: $5

অর্থপ্রদানের পদ্ধতি: ক্রিপ্টোকারেন্সি, পেপ্যাল, অ্যামাজন উপহার কার্ড।




-----------------------------------------------------------------------------------------------------------------------------







Swagbucks বিশ্বস্ত এবং সেরা বৈধ মাইক্রো কাজের সাইটগুলির মধ্যে একটি। এটি দূরবর্তীভাবে জরিপ মাইক্রো-জব অফার করে। আপনি আপনার সমীক্ষার বিনিময়ে পয়েন্ট, কুপন, উপহার কার্ড উপার্জন করতে পারেন। যাইহোক, আপনি সেগুলিকে বিভিন্ন খুচরা বিক্রেতার কাছে রিডিম করতে পারেন৷ আমাজন এবং ওয়ালমার্ট সবচেয়ে জনপ্রিয় খুচরা বিক্রেতা। এছাড়াও আপনি PayPal থেকে নগদ ফেরত পেতে পারেন।

দারুণ ব্যাপার হল, 100 Swagbucks পয়েন্ট হল 1 USD ডলারের সমান। পয়েন্ট পাওয়ার অনেক উপায় আছে। তাছাড়া, আপনি PayPal এর মাধ্যমে টাকা হিসাবে পয়েন্ট তুলতে পারেন। এছাড়াও আপনি PayPal বিকল্প পেমেন্ট পদ্ধতি ব্যবহার করতে পারেন. প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে 10-14 দিন সময় লাগে। সুতরাং, Swagbucks অনলাইন সেরা মিনি কাজ হিসাবে বিবেচনা করা যেতে পারে.


সর্বনিম্ন পেমেন্ট: $5

অর্থপ্রদানের পদ্ধতি: পয়েন্ট, কুপন, উপহার কার্ড, পেপ্যাল।




-----------------------------------------------------------------------------------------------------------------------------






রিমোটাস্ক হল 2022 সালের সেরা মাইক্রো জব সাইটগুলির মধ্যে একটি৷ এখানে হাজার হাজার ক্রেতা সর্বদা উপলব্ধ থাকে৷ তারা কাজের লোক খুঁজছে। অতএব, আপনি সবসময় কাজ করতে পারেন. তারা আপনাকে স্বল্প থেকে দীর্ঘমেয়াদী কাজের প্রস্তাব দেয়। আপনি তাদের সাথে স্বল্প বা দীর্ঘমেয়াদী ভিত্তিতে কাজ করতে পারেন। ডেটা সংগ্রহ এবং ছবি বা অডিও ট্রান্সক্রিপশন হল রিমোটাস্কের সবচেয়ে চাহিদাপূর্ণ কাজ। সুতরাং, আপনি বাড়িতে মাইক্রো কাজ করতে পারেন.

তাছাড়া, রিমোটাস্ক প্রতি শুক্রবার তাদের টাস্কারদের অর্থ প্রদান করে। সুতরাং, আপনাকে আপনার পেমেন্ট সম্পর্কে চিন্তা করতে হবে না। কাজ করুন এবং ঘরে বসে অর্থ উপার্জন করুন।

সর্বনিম্ন পেমেন্ট: $5

পেমেন্ট পদ্ধতি: পেপ্যাল




-----------------------------------------------------------------------------------------------------------------------------







InboxDollars হল সেরা মাইক্রো জব সাইট 2022 এবং আমার প্রিয় মাইক্রো জব সাইটগুলির মধ্যে একটি। এটি আপনাকে অর্থ উপার্জনের অনেক সুযোগ দেয়। আপনি অনলাইন জরিপ এবং নতুন পণ্য এবং পরিষেবা গ্রহণের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। তাছাড়া, আপনি অনলাইনে গেম খেলা এবং ভিডিও দেখার জন্য অর্থ পেতে পারেন। আপনি ইমেল পড়ে অর্থ উপার্জন করতে পারেন। এটা কি আশ্চর্যজনক? এজন্য আমি ব্যক্তিগতভাবে ইনবক্সডলার পছন্দ করি।

ইনবক্সডলার একটি আমেরিকান ভিত্তিক মাইক্রো জব সাইট। এখন শুধুমাত্র আমেরিকান নাগরিকরা এখানে কাজ করতে পারবেন। অর্থপ্রদানের জন্য আপনাকে আপনার ভিসা কার্ড ব্যবহার করতে হবে। যাইহোক, তারা আপনাকে তাৎক্ষণিক সাইনআপ বোনাস হিসাবে $5 অফার করে। তাই, আজ থেকে ইনবক্সডলার দিয়ে অর্থ উপার্জন করুন।


সর্বনিম্ন পেমেন্ট: $30

অর্থপ্রদানের পদ্ধতি: চেক, প্রিপেইড ভিসা বা ইকার্ড।





--------------------------------------------------------------------------------------------------------------------------






Zeerk হল নবাগতদের জন্য সেরা অর্থপ্রদানকারী মাইক্রো জব সাইটগুলির মধ্যে একটি৷ সেখানে অনেক ক্রেতা পাওয়া যায়। আপনি তাদের কাছে আপনার প্রতিটি পরিষেবা বিক্রি করতে পারেন। তাছাড়া, আপনাকে অর্থপ্রদানের বিষয়ে চিন্তা করতে হবে না। Zeerk বিশ্বস্ত এবং সেরা মাইক্রো ওয়ার্কিং সাইটগুলির মধ্যে একটি। কোনো বিক্রেতা এখনও পেমেন্ট সমস্যা দাবি করে না। তাই, কোন টেনশন ছাড়াই আপনার ফ্রিল্যান্স সার্ভিস বিক্রি করুন এবং সততার সাথে কাজ করুন।

ঐটাই বলতে হবে; আপনি Zeerk থেকে প্রতিদিন আপনার তহবিল তুলতে পারেন। আর অপেক্ষার সময় নেই। যাইহোক, Zeerk আপনার প্রতিটি পরিষেবা থেকে 10% কমিশন কেটে নেয়। সুতরাং, বিনিয়োগ ছাড়াই আপনার অনলাইন মাইক্রো জব শুরু করুন।


সর্বনিম্ন পেমেন্ট: $4

পেমেন্ট পদ্ধতি: পেপ্যাল





---------------------------------------------------------------------------------------------------------------------



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url